Information Technology

This Awesome Blogger Let's be friends and spread the love
together in the world.
Join us on

কমছেনা ইন্টারনেট ডাটার দাম । কি করবেন? PC ব্যবহার কারিরা কম খরচে ইন্টারনেট ব্যবহার করতে চাইলে এদিকে আসুন ।


আসসালামু আলাইকুম,আমাদের দেশের বর্তমান ইন্টারনেট ডাটার অবস্তা খুব খারাপ । আমরা ন্যায্য মূল্যে পাচ্ছি না ইন্টারনেট । ডাটা যা পাই তারও আবার গতি খুব কম । আমি আজ আপনাদের যেই কম খরচে ইন্টারনেট ব্যবহার করার টিপছ গুলো দিব সেগুলো কোন রকম খেয়ে পড়ার বেচে থাকার টিপছ । কিন্ত এই কোন রকম আর কত দিন । আমরা অধিক দাম দিয়ে পাচ্ছি কম টাকার ইন্টারনেট । যারা পিসি ব্যবহার করেন তারা প্রতি মাসে হয়ত ৩৫০ টাকায় ১জিবি খরচ করেন। আপনি জানেন কি? এই ১জিবির সঠিক দাম কত? আপনি যেই ৩৫০ টাকা খরচ করেন,তার সঠিক মূল্য যদি আপনি পেতেন তাহলে আপনার ইন্টারনেট এর গতির ও ডাটার পরিমান কত যে বেশি হত তা আপনি কলপনাও করতে পারবেন না । আপনি কি এই ডাটার সঠিক মূল্য পেতে চান? তাহলে ঘরে বসে না থেকে চলে আসুন পিসি হেল্পলাইন বিডি.কম’ আয়োজিত মানববন্ধনে। কেন এই গলা কাটা দামে ব্যবহার করবেন ইন্টারনেট। জাগো বাঙ্গালী এখনো সময় আছে । একটা কথা মনে রাখবেন এই ইন্টারনেট দাম কমানোর আন্দলোন কোন রাজনৈতিক দলের না । সব সময় মনে রাখবেন নিজের কষ্টের টাকা কেন অকারনে দিবেন কিছু দুষ্ট লোকের কাছে:grr: । প্রতিবাদ করতে শিখুন। কারন এই টাকা আপনার কষ্টের অর্জিত টাকা ।  যোগ দিন ফেইসবুক ইভেন্টে । সব সময় যোগাযোগ রাখুন এই আন্দলোনের মুল নায়ক Md Rubel Ahmed ভাই ও Fahad Rocker ভাই এর সাথে । হাজির হউন মানববন্দন এ। নিজের হক নিজেই আদাই করুন । 


এবার আসুন কিভাবে কম খরচে কম্পিউটার এ ইন্টারনেট ব্যবহার করা যায় দেখে নেই ।:hatsoff:
  1. আপনি গ্রামীন সিম ব্যবহার করে  ফ্রি নেট ব্যবহার করতে পারেন । তিনটি লিংক দিলাম সব নিয়ম এই পোস্ট গুলোর ভিতর পাবেন । 1*Md Rubel Ahmed    2*sbasujon       3*উৎস
  2. মাত্র ২৩ টাকায় ৫ ঘন্টা আনলিমিটেট  ইন্টারনেট । বাংলালিংক সিম থেকে ডায়াল করুন P11 লিখে 3343 নাম্বার এ । ভোর ৫টা থেকে সকাল ১০টা ।
  3. এ ছাড়াও টেলিটক এ সবচেয়ে কম রেটে ব্যবহার করতে পারবেন । 3G — 1GB  175 টাকা ১০ দিন স্পীড 256kbps কোড D14  । 2G1GB  200টাকা ৩০ দিন  কোড D5 । আপনি যে প্যাকেজ একটিভ করতে চান তার কোড লিখে পাঠিয়ে দিন ১১১ নাম্বারে।
এ ছাড়াও অনেক পেকেজ আছে । কিন্তু বাংলাদেশে কম্পিউটার এ ব্যবহার করার জন্য এর থেকে কম রেট আর নেই।  এই নিয়ম গুলো চালাতে আপনার দরকার একটি নোকিয়া মোবাইল । এবং Nokia PC Suite সফটওয়্যার। 175 টাকায় 3G র যেই পেকেজ টা আছে সেটাতে নোকিয়া 3G সাপোট মোবাইল ব্যবহার করলে 256 স্পীড পুরাটাই পাবেন । যেমনঃ Nokia C5 ।
সবাইকে আবারও বলছি ঘরে বসে না থেকে চলে আসুন পিসি হেল্পলাইন বিডি.কম’ আয়োজিত মানববন্ধনে ।

Share this:

ABOUT ME

Hi all. This is My Frist Blog. We're providing content for Bold site and we’ve been in internet, social media and affiliate for too long time and its my profession. We are web designer & developer living Bangladesh! What can I say, we are the best..

JOIN CONVERSATION

    Blogger Comment
    Facebook Comment

0 comments :